দেশে মৃত্যুহীন দিনে নতুন ৫৪ জনের করোনা শনাক্ত

দেশে গেল ২৪ ঘন্টার ব্যবধানে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের সংখ্যা বেড়েছে। নতুন করে ৫৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

- Advertisement -

আগের দিন এ সংখ্যা ছিল ৪৩ জন। নতুন ৫৪ জনসহ দেশে এখন পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৫৩ হাজার ৭৫৪ জনে। শনাক্তের ১ দশমিক ১৪ শতাংশ।

- Advertisement -google news follower

তবে গেল ২৪ ঘন্টায় দেশের কোথাও করোনা আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। ফলে মোট মারা যাওয়ার সংখ্যা ২৯ হাজার ১৩১ জন অপরিবর্তিত থাকল।

আজ মঙ্গলবার (৭ জুন) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৪২৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৪ হাজার ৪৫৭ জন।

- Advertisement -islamibank

২৪ ঘণ্টায় ৪ হাজার ৮৩০টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৪ হাজার ৭৩৮টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ১৪ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৮০ শতাংশ।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM