সীতাকুণ্ড ট্রাজেডি : পা হারানো পুলিশ সদস্য তুহিনের সফল অস্ত্রেপাচার

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোয় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় গোড়ালি থেকে পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে সীতাকুণ্ড থানা পুলিশের কনস্টেবল মো. তুহিন (২৭)।

- Advertisement -

গুরুতর অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ভর্তি করা হয় ঢাকার পঙ্গু হাসপাতালে। সেখানে পা হারানো পুলিশ সদস্য তুহিনের সফল অস্ত্রেপাচার হয়।

- Advertisement -google news follower

চিকিৎসকরা তাৎক্ষনিক অপারেশন করে গোড়ালি থেকে কেটে পায়ের বাকি অংশ রক্ষা করেন।

বর্তমানে এ পুলিশ সদস্য শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তুহিনের পিতা লোকমান হোসেন। তিনি বলেন, ‘ঢাকায় নেয়ার পর হাসপাতালে তুহিনের ডান পায়ের পাতাসহ গোড়ালি কেটে ফেলা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন আমার ছেলে তুহিন এখন শঙ্কামুক্ত।

- Advertisement -islamibank

তুহিন রাঙামাটি সরকারি উচ্চবিদ্যালয় থেকে ২০১২ সালে এসএসসি পাস করেন। তিন ভাইবোনের মধ্যে তিনি বড়, তার ছোট দুই বোন রয়েছে।

এর আগে গতকাল শনিবার রাতে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় তার গোড়ালি থেকে পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে যায়।

মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি ভাইরাল হয়। সেখানে দেখা যায়, পায়ের পাতা বিচ্ছিন্ন একজন পুলিশ সদস্য বসে আছেন। পরে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM