প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে চট্টগ্রামে যুবলীগের বিক্ষোভ

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে যুব সংগঠক রাজীব হাসান রাজনের নেতৃত্ব বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর যুবলীগের নেতা কর্মীরা।

শনিবার (৪ জুন) বিকেলে বিক্ষোভ মিছিলটি কদমতলী থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা সিরাজুম মনির সাকিব, ৩০নং ওয়ার্ড মাঝিরঘাট যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন সুমন, যুবলীগ নেতা সৈয়দ আসিফ ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল, ৩০ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান সুমন, মো. ইকবাল, মো. রফিক, মো. জুয়েল, মো. হোসেন, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক যুবনেতা মিহির লাল দত্ত ও শুভ্রজিৎ শিবুসহ অংগ সংগঠনের নের্তৃবৃন্দরা।

এ সময় যুব সংগঠক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম সরকারী সিটি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি রাজিব হাসান রাজন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে।

গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না চট্টগ্রাম মহানগর আওয়ামী যুব লীগ।

এ সময় তিনি আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত যুবলীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...