প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদ জানিয়ে বোয়ালখালীতে সমাবেশ

ছাত্রদল কর্তৃক প্রকাশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠন সমূহ।

- Advertisement -

আজ শনিবার (৪ জুন) সকালে উপজেলা শহীদ মিনার চত্বরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন পাপ্পু ও শেখ শহীদুল আলম প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার,গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এর পরই এই স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই পরিপ্রেক্ষিতে এ প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

- Advertisement -islamibank

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM