নগরে চালের দাম বৃদ্ধি ও মজুদ করার দায়ে ৬ আড়তদারকে জরিমানা

নগরের চাক্তাইয়ে চালের অতিরিক্ত দাম বৃদ্ধি ও মজুদ করার দায়ে ৬ আড়তদারকে অর্থদণ্ড ও একটি আড়তে সিলগালা করেছে জেলা প্রশাসন।

- Advertisement -

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুকের নেতৃত্বে চাক্তাই চালের আড়ত ও বন্দর মার্কেটে এ অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল কাদের উপস্থিত ছিলেন।

অভিযানে খাতুনগঞ্জ-চাক্তাই চালের আড়তের এসএ ট্রেডার্সকে ৫ হাজার টাকা, সাদ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, বাগদাদ রাইচ এজেন্সিকে ২ হাজার টাকা, আল্লাহর দান চাউল ভাণ্ডারকে ৫ হাজার টাকা জরিমানা ও সিলগালা করা হয়।

- Advertisement -islamibank

এছাড়া বন্দর মার্কেট এলাকার গরিবে নেওয়াজ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, হাশেম ব্রাদার্সকে ১ হাজার টাকা, মেসার্স হাজি অহিদুর রহমানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুক বলেন, কিছু অসাধু ব্যবসায়ী চালের দাম বৃদ্ধি ও অতিরিক্ত চাল মজুদ করে বাজার অস্থিতিশীল করায় অভিযান পরিচালনা করেছি। কিছু ক্ষেত্রে দেখা যায় চাল মজুদ করার লাইসেন্সে উল্লখিত পরিমাণের বাইরে চাল মজুদ করছিল তাদের অর্থদণ্ড করা হয়েছে ও মুচলেকা নেয়া হয়েছে পাশাপাশি একটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM