পুলিশ কর্মকর্তার বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

রাজধানীর রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজি আবু হাসান মো. তারিকের বাসা থেকে মৌসুমী (১৪) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে রমনা থানা পুলিশের একটি টিম গতকাল বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। এর আগে সিআইডির ফরেনসিক বিভাগ এসে আলামত সংগ্রহ করে।

জানা যায়, অতিরিক্ত আইজি আবু হাসান মো. তারিক রাজশাহীর সারদায় পুলিশ ট্রেনিং কলেজের অধ্যক্ষ। নিহত মৌসুমী তার রমনা অফিসার্স কোয়ার্টারের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

ঘটনার দিন পুলিশের এক কনস্টেবল বাসায় গিয়ে অনেকক্ষণ ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সারাশব্দ না পেয়ে সে রমনা থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে রমনা থানা পুলিশ গিয়ে দরজা ভেঙে বারান্দা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) ইউনুছ আলী বলেন, বিকেলে খবর পেয়ে অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়। তার দেহ বাসার বেলকুনিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রাশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। কী কারণে সে গলায় ফাঁস দিয়েছে তা পরে জানানো হবে।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...