বাকলিয়ায় অটোরিকশা চাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

চট্টগ্রামের বাকলিয়া থানা এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশার নিচে চাপা পড়ে ওমর ফারুক নামে ৭ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন।

- Advertisement -

আজ বুধবার (১ জুন) সকাল ১০টার সময় কালামিয়া বাজারস্থ খাজা হোটেলের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত ওমর ফারুক স্থানীয় নুরুল কোরআন ইসলামি একাডেমি মাদ্রাসার নুরানি বিভাগের ছাত্র এবং তার পিতা-মাতা পোশাক কারখানায় চাকরি করেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

নিহতের পরিবার সূত্রে জানা গেছে ওমর ফারুক প্রতিদিনের মতোই মাদ্রাসায় যাওয়ার জন্য ঘর থেকে বের হয়েছিলেন। রাস্তা পার হতে গেলে ব্যাটারিচালিত অবৈধ একটি অটোরিকশার নিচে চাপা পড়ে।

আহত অবস্থায় প্রত্যক্ষদর্শীরা ওই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থলের আশে পাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। ফুটেজ পেলে চালককে শনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM