সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ মারা গেছেন-থানায় মামলা

0

কলকাতার নজরুল মঞ্চে লাইভ অনুষ্ঠানে গান গাইতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)।

জানা গেছে, মঙ্গলবার (৩১ মে) রাতে গান গাওয়ার পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসক তাতে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। কেকের মৃত্যুর খবরটি ফেসবুকে প্রথম জানান অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়।

চিকিৎসকদের প্রাথমিক ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই কেকের মৃত্যু হয়েছে। আকস্মিক মৃত্যুর কারণ জানতে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে কেকের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন ছিল। ফলে এদিকে গায়কের মৃত্যুতে কলকাতার নিউমার্কেট থানায় মামলা হয়েছে। তার মৃত্যুর আসল কারণ জানতেই এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, কলকাতার অনুষ্ঠানে যারা কেকের সঙ্গী হয়ে এসেছিলেন, তারাই অস্বাভাবিক মৃত্যুর মামলাটি করেছেন। প্রয়াত গায়ক যে হোটেলে উঠেছিলেন ওই হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়াও নজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

কেকের মৃত্যুর খবরটি ফেসবুকে প্রথম জানান অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়। জনপ্রিয় এই সংগীতশিল্পীর মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি টুইট করে শোকবার্তা জানিয়েছেন।

প্রসঙ্গত, নব্বই দশক থেকে শুরু করে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন কেকে। তার গাওয়া গানগুলো শ্রোতামহলে এখনও বেশ জনপ্রিয়। তবে এই শিল্পীর জীবনের শেষ গানের স্মৃতি হয়ে রইলো কলকাতা।

জয়নিউজ/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...