চবিতে ছাত্রলীগের অবরোধে বন্ধ ক্লাস ও পরীক্ষা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)তে অনির্দিষ্টকালের জন্য অবরোধ শুরু করেছে ছাত্রলীগ। দুই নেতার ওপর হামলা ও মাধরের অভিযোগে অবরোধ করে ছাত্রলীগ।

- Advertisement -

আজ বুধবার (১ জুন) সকাল থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক বন্ধ করে দেন। বন্ধ করে দেওয়া হয় শাটল ট্রেন ও শিক্ষকদের বাস।

- Advertisement -google news follower

এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও পরীক্ষা স্থগিত করেছে প্রশাসন। এ বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম মনিরুল হাসান।

তিনি জানান, আকস্মিক অবরোধের কারণে শিক্ষকরা শহর থেকে বিশ্ববিদ্যালয়ে পৌঁছাতে পারেননি। শাটল ট্রেন চলাচলও বন্ধ রয়েছে। এর পরিপ্রেক্ষিতে ক্লাস ও পরীক্ষা স্থগিত করা হয়েছে।

- Advertisement -islamibank

জানা যায়, মঙ্গলবার (৩১ মে) দিবাগত রাত ১টার দিকে ছাত্রলীগের ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দ্র্জুয় ও মোহাম্মদ রাশেদ মোটরসাইকেলে ক্যাম্পাসে আসার সময় অতর্কিত হামলার শিকার হন।

প্রতিপক্ষের একটি দল মোটরসাইকেল আটক করে তাদের মারধর করে। মোটরসাইকেলও ভাঙচুর করে। এ খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে তীব্র উত্তেজনা সৃষ্টি হয় এবং সকাল থেকে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক বন্ধ করে দিয়ে অবরোধ সৃষ্টি করে।

জয়নিউজ/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM