কাজির দেউড়িতে ট্রাক থেকে পড়ে পলিটেকনিক ছাত্রের মৃত্যু

চট্টগ্রাম নগরীর কাজির দেউড়ি এলাকায় মিনি ট্রাক থেকে পড়ে মারা গেছেন হামিম আহমেদ নামে বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্র। নিহত হামিম চাঁদপুরের বাসিন্দা আবু ইউসুফ পাটোয়ারীর ছেলে।

- Advertisement -

জানা গেছে, নিহত হামিম ফাইনাল পরীক্ষা শেষ করে বন্ধুদের সাথে ঢাকা থেকে তার বাবার কর্মস্থল নগরীর স্টেশন রোডস্থ মোটেল সৈকতে এসেছিলেন।

- Advertisement -google news follower

সোমবার (৩০ মে) রাত সোয়া এগারটার সময় বাবার কাছ থেকে বিদায় নিয়ে গাজিপুর যাওয়ার উদ্দ্যেশে একটি মিনি ট্রাকে উঠতে গিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন। সেখানে রাত আড়াটার দিকে হামিম মারা যায়।

- Advertisement -islamibank

তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান।

তিনি বলেন, সোমবার মধ্যরাতে মিনিট্রাক থেকে পড়ে গুরুতর আহত এক পলিটেকনিকের ছাত্রকে হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা তাকে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াটার দিকে হামিম মারা যায়।

জয় নিউজ/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM