নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু

চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের চট্টগ্রাম মহানগর ত্রি- বার্ষিক সম্মেলন শুরু হয়েছে।

- Advertisement -

সোমবার (৩০ মে) দুপুর ১২টায় নগরের দি কিং অব চিটাগাং-এ জাতীয় সংগীত পরিবেশন, বেলুন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

- Advertisement -google news follower

এসময় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জাতীয় পতাকা ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল যুবলীগের দলীয় পতাকা উত্তোলন করেন। পরে পায়রা ও বেলনু উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক কাজী মো.মাজহারুল ইসলাম, মো.সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার ও মাহবুবুল হক সুমন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, প্রায় ১০ বছর আগে ২০১৩ সালের ৯ জুলাই ৯০ দিনের জন্য মহিউদ্দিন বাচ্চু আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট মহানগর যুবলীগের কমিটি গঠন করা হয়েছিল।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM