সিরাজগঞ্জে পাথর বোঝাই ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথর বোঝাই ট্রাক ও লেগুনার সংঘর্ষে ৫ জন কৃষি শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রামারচর গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

- Advertisement -google news follower

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে নাটোরের দিকে যাওয়া লেগুনাটি হাটিকুমরুল-বনপাড়া মাহসড়কের রামারচর গোজা ব্রিজ এলাকায় পৌঁছে। তখন বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও ৬ জন আহত হয়। পরে নিহত ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে পাঠানো হয়। এরপর আহতদের মধ্য থেকে আরও ১ জন হাসপাতালে মারা যান।

দুর্ঘটনা কবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরে প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

- Advertisement -islamibank

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM