ঐশ্বরিয়ার গর্ভধারণের গুঞ্জন!

0

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে আবারও ‘মা’ হতে চলেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বাচ্চন। আর সেই গুঞ্জনের পালে যেনো হাওয়া লাগালেন অভিনেত্রী নিজেই। কান উত্সবে নিজের রূপ চর্চা নিয়ে আলোচনা উসকে দিয়েছেন তিনি।

আর তারপর থেকেই নেটিজেনদের গুঞ্জন থেমে নেই। কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার পর থেকেই নতুন করে শুরু হয়েছে ঐশ্বরিয়ার মা হওয়ার গুঞ্জন!

প্রতি বছরই এই উৎসবে তাকে দেখা যায় নিত্যনতুন সাজ-পোশাকে। এবারের কান উত্সবেও ঐশ্বরিয়ার সাজ নিয়ে বাড়তি কৌতুহল ছিল অনুরাগীদের। কারণ বরাবরই নতুন নতুন চমক নিয়ে হাজির হন তিনি। তাতেই যেন এবার ছন্দপতন!

ফ্যাশন-সচেতন অনুরাগীদের চোখে কেমন যেন অদ্ভুত লেগেছে ঐশ্বরিয়ার সাজ। আর তাতেই ফের নতুন করে জল্পনার সূত্রপাত। এ সূত্র ধরেই ছড়িয়ে যাচ্ছে মা হওয়ার গুঞ্জন।

কান উৎসবে রেড কার্পেটে এই বিশ্বসুন্দরীকে দেখে অনেকে বলছিলেন, তিনি হয়তো দ্বিতীয়বার মা হতে চলেছেন, এবারের পোশাক দেখে সেটাই স্পষ্ট হয়ে উঠেছে। এরপর গুঞ্জন আরও বেড়েছে স্বামী অভিষেক বাচ্চন এবং মেয়ে আরাধ্যর সঙ্গে মুম্বাইয়ে ফেরার পর।

কারণ ফেরার পথে তিনি পড়েছিলেন ঢিলেঢালা কালো টপ, তার ওপরে প্রায় আলখাল্লার ধাঁচে লম্বা ঝুলের জ্যাকেট।

গরমের এই মৌসুমে এমন পোশাকের কারণ কী? এ প্রশ্নই জোরালো হয়ে উঠেছে নেটিজেনদের মাঝে। কিন্তু এতো আলোচনার পরও এ নিয়ে মুখ খোলেননি ঐশ্বরিয়া।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...