কুমিল্লায় নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদা জিয়ার

কুমিল্লায় নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে স্থায়ী জামিন দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. মুজিবুর রহমানের হাইকোর্ট বেঞ্চ আজ মঙ্গলবার এ আদেশ দেন।

- Advertisement -

খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

এ বিষয়ে ব্যারিস্টার কায়সার কামাল বলেন, ‘কুমিল্লায় নাশকতার মামলায় খালেদা জিয়া আগে জামিনে ছিলেন। মেয়াদ শেষ হওয়ার আগেই আমরা আদালতে স্থায়ী জামিনের আবেদন করেছি। আদালতকে আমরা বলেছি, মিথ্যা মামলায় খালেদা জিয়া জামিনের অপব্যবহার করেননি। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল, সব সময় তিনি আদালতে নিয়মিত হাজিরা দিয়েছেন। আমরা মনে করি, এ মামলায় তিনি খালাস পাবেন। আদালত সন্তুষ্ট হয়ে জামিন স্থায়ী করেছেন।’

২০১৫ সালের শুরুর দিকে ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামে দুষ্কৃতকারীদের ছোড়া পেট্রোল বোমায় আইকন পরিবহণের একটি বাসের কয়েকজন যাত্রী অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হন আরও ২০ জন। সেসব ঘটনায় দুটি মামলা করা হয়।

- Advertisement -islamibank

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM