রিয়ালের প্রস্তাব ফিরিয়ে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করলেন এমবাপে

অনেক নাটকীয়তা শেষে প্যারিস-সেইন্ট-জার্মেইন (পিএসজি)তেই থেকে যাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। নতুন চুক্তিতে আগামী তিন বছর অর্থাৎ ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত পিএসজিতে খেলবেন ফরাসি এই তারকা।

- Advertisement -

রোববার (২২ মে) পিএসজির অফিসিয়াল ফেসবুক থেকে এ তথ্য জানা গেছে।

- Advertisement -google news follower

পোস্টে উল্লেখ করা হয়, প্যারিস সেইন্ট-জার্মেইন আনন্দের সঙ্গে ঘোষণা দিচ্ছে যে কিলিয়ান এমবাপ্পে ক্লাবের সঙ্গে তিন বছরের চুক্তি বাড়িয়েছে। ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত প্যারিসিয়ানদের সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করলেন ফ্রান্সের আন্তর্জাতিক স্ট্রাইকার।

আরও বলা হয়, পিএসজি গর্বিত এমবাপ্পের আরও তিন মৌসুমের জন্য চুক্তি বাড়ানোর ঘোষণা দিতে পেরে। ফরাসি এ স্ট্রাইকার ২০২৫ পর্যন্ত ক্লাবের সঙ্গে যুক্ত থাকবেন।

- Advertisement -islamibank

গত কয়েক দিন ধরে গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদে যোগ দিতে চলেছেন এমবাপ্পে। কিছুদিন আগে ইউএনএফপি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে এমবাপ্পে বলেছিলেন, ‘আমার সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে।’ এ কথার পর গুঞ্জন আরও বৃদ্ধি পায় ফুটবল বিশ্বে।

অবশেষে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে থাকতে সম্মত হয়েছেন ফরাসি তারকা।

পিএসজির ঘরের মাঠে মেসের বিপক্ষে ম্যাচের আগে সমর্থকদের ২০২৫ লেখা জার্সি দেখান এমবাপ্পে।

এদিকে ইউরোপের সংবাদমাধ্যম জানিয়েছে যে, ফরাসি ক্লাবটি লোভনীয় সব প্রস্তাব দিয়েছে এমবাপ্পেকে। শুধু সই করার বোনাস হিসেবেই ৩০ কোটি ইউরো, আর বছরে ১৫ কোটি ইউরো বেতনের প্রস্তাব দেওয়ার হয়েছে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM