চকরিয়ায় গাড়িচাপায় বৃদ্ধ নিহত

0

কক্সবাজারের চকরিয়ায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের গাড়িতে চাপা পড়ে মনির আহমেদ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এসময় গাড়িতে থাকা যুগ্ম সচিব হাবিবুর রহমান ও গাড়ির চালক মোহাম্মদ হাছান (৪০) গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আজ ২১, শনিবার সকাল ১১টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং লালব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির আহমদ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৬ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে। তিনি চকরিয়ার হারবাং লালব্রিজ এলাকার বরকত মিয়ার হ্যাচারির ব্যবস্থাপক ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টায় যুগ্ম সচিব হাবিবুর রহমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের গাড়িতে করে চট্টগ্রাম থেকে পার্বত্য বান্দরবান জেলার লামা যাওয়ার পথে হারবাং লালব্রিজ এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৃদ্ধ মনির আহমদকে চাপা দেয়। ওই সময় পথচারীকে বাঁচানোর চেষ্টা করলে যুগ্ম সচিবের সরকারী গাড়িটি উল্টে যায়। এতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান ও গাড়ি চালক মোহাম্মদ হাছান এবং পথচারী মনির আহমেদ গুরুতর আহত হন। পরে তাদের তিনজনকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে মনির আহমদ মারা যান।

এদিকে আহত যুগ্ম সচিব ও গাড়ী চালককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তারা দু’জনই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাঈমা নাসরিন।

কক্সবাজার মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার এসআই মোরশেদ আলম ভূঁইয়া জানান, খবর পেয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...