সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত, আসামিসহ আহত ৮

মৌলভীবাজারের রাজনগরে আসামি ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সমিরন চন্দ্র দাস নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের আরও তিন এসআই, দুই কনস্টেবল এবং তিন আসামিসহ মোট ৮ জন গুরুতর আহত হয়েছেন।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে আসামি ধরে ফেরার পথে পিকআপের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হন।

- Advertisement -google news follower

খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন।

পরে গুরুতর আহত পুলিশের তিন এসআই, এক কনস্টেবল ও এক আসামিকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

- Advertisement -islamibank

এছাড়া আহত এক কনস্টেবল ও দুই আসামিকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাজনগর থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিশেষ অভিযান শেষে ৩ জন আসামি ধরে রাজনগর থানায় ফেরার পথে এ দুঘর্টনা ঘটে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM