১ দিনে কার্তিকের ১৪ কোটি

0

বলিউডের বক্স অফিসে মুখোমুখি যুদ্ধ নতুন কিছু নয়। এই কদিন আগে অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’ ও টাইগার শ্রফের ‘হিরোপন্তি টু’ সিনেমা একই দিনে মুক্তি পেয়েছিল। ফলে বক্স অফিসের অর্থে ভাগাভাগি হয়েছিল। এবারও তেমনটা হলো। আর সেই ভাগাভাগিতে জয় হলো কার্তিক আরিয়ানের।

গতকাল একই দিনে (২০ মে) মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ ও কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’, যেখানে প্রথম সিনেমাটি হরর কমেডি এবং দ্বিতীয়টি অ্যাকশন থ্রিলার।

বক্স অফিস ইন্ডিয়ার খবর, মুক্তির দিনে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ বক্স অফিসে সংগ্রহ করেছে নেট ১৩.৫-১৪ কোটি রুপি। পুরো ভারতে মাল্টিপ্লেক্সগুলোতে ভালো করেছে এ সিনেমা। তবে দক্ষিণ ও পূর্বাঞ্চলের বাজারে আশাপ্রদ ফল করতে পারেনি সিনেমাটি। হিন্দি অঞ্চলে আশানুরূপ ফল করেছে কার্তিকের সিনেমা।

বলিউড হাঙ্গামা বলছে, মুক্তির দিনে কার্তিকের এ নতুন সিনেমা সর্বোচ্চ সংগ্রহ করল। এর আগে এ চিত্রনায়কের ‘লাভ আজকাল টু’ মুক্তির দিনে সংগ্রহ করেছিল ১২ কোটি রুপি। আজ শনিবার ও কাল সাপ্তাহিক ছুটির দিনে ভালো সংগ্রহ করবে বলে আশা করছে পোর্টালটি।

অন্যদিকে, কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ বক্স অফিসে খুবই খারাপ সংগ্রহ করেছে। বলিউড হাঙ্গামা বলছে, বাণিজ্য বিশ্লেষকেরা আশা করেছিলেন মুক্তির দিন এ সিনেমা অন্তত ৪ কোটি রুপি সংগ্রহ করবে। তবে সংগ্রহ করেছে মাত্র ১.২৫ কোটি রুপি।

‘ভুল ভুলাইয়া টু’ সিনেমায় কার্তিক আরিয়ান ছাড়াও কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও টাবু। কয়েক দিন আগে ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছিলেন কিয়ারা, যেখানে ভক্তদের এ নায়িকা অনুরোধ করেন তাঁরা যেন দুই সিনেমাই দেখেন।

‘ভুল ভুলাইয়া টু’ পরিচালনা করেছেন আনিস বাজমি এবং ‘ধাকাড়’ পরিচালনা করেছেন রজনীশ ঘাই।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...