১ দিনে কার্তিকের ১৪ কোটি

বলিউডের বক্স অফিসে মুখোমুখি যুদ্ধ নতুন কিছু নয়। এই কদিন আগে অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’ ও টাইগার শ্রফের ‘হিরোপন্তি টু’ সিনেমা একই দিনে মুক্তি পেয়েছিল। ফলে বক্স অফিসের অর্থে ভাগাভাগি হয়েছিল। এবারও তেমনটা হলো। আর সেই ভাগাভাগিতে জয় হলো কার্তিক আরিয়ানের।

- Advertisement -

গতকাল একই দিনে (২০ মে) মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ ও কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’, যেখানে প্রথম সিনেমাটি হরর কমেডি এবং দ্বিতীয়টি অ্যাকশন থ্রিলার।

- Advertisement -google news follower

বক্স অফিস ইন্ডিয়ার খবর, মুক্তির দিনে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ বক্স অফিসে সংগ্রহ করেছে নেট ১৩.৫-১৪ কোটি রুপি। পুরো ভারতে মাল্টিপ্লেক্সগুলোতে ভালো করেছে এ সিনেমা। তবে দক্ষিণ ও পূর্বাঞ্চলের বাজারে আশাপ্রদ ফল করতে পারেনি সিনেমাটি। হিন্দি অঞ্চলে আশানুরূপ ফল করেছে কার্তিকের সিনেমা।

বলিউড হাঙ্গামা বলছে, মুক্তির দিনে কার্তিকের এ নতুন সিনেমা সর্বোচ্চ সংগ্রহ করল। এর আগে এ চিত্রনায়কের ‘লাভ আজকাল টু’ মুক্তির দিনে সংগ্রহ করেছিল ১২ কোটি রুপি। আজ শনিবার ও কাল সাপ্তাহিক ছুটির দিনে ভালো সংগ্রহ করবে বলে আশা করছে পোর্টালটি।

- Advertisement -islamibank

অন্যদিকে, কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ বক্স অফিসে খুবই খারাপ সংগ্রহ করেছে। বলিউড হাঙ্গামা বলছে, বাণিজ্য বিশ্লেষকেরা আশা করেছিলেন মুক্তির দিন এ সিনেমা অন্তত ৪ কোটি রুপি সংগ্রহ করবে। তবে সংগ্রহ করেছে মাত্র ১.২৫ কোটি রুপি।

‘ভুল ভুলাইয়া টু’ সিনেমায় কার্তিক আরিয়ান ছাড়াও কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও টাবু। কয়েক দিন আগে ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছিলেন কিয়ারা, যেখানে ভক্তদের এ নায়িকা অনুরোধ করেন তাঁরা যেন দুই সিনেমাই দেখেন।

‘ভুল ভুলাইয়া টু’ পরিচালনা করেছেন আনিস বাজমি এবং ‘ধাকাড়’ পরিচালনা করেছেন রজনীশ ঘাই।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM