মার্কিন পরিচালকের সিনেমায় সিয়াম আহমেদ

বলিউড অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফেরির সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সিয়াম আহমেদ। ভারতের কলকাতার খিদ্দারপুরের মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে নির্মাণ হতে যাওয়া এ সিনেমার নাম ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)’।

- Advertisement -

হিন্দি ভাষার সিনেমাটি পরিচালনা করবেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম, যিনি এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ‘বোরকা বক্সার’ শিরোনামে ডকুমেন্টারি পরিচালনা করেছিলেন।

- Advertisement -google news follower

মার্কিন সাময়িকী ভ্যারাইটি এক বিশেষ প্রতিবেদনে এ খবর প্রকাশ করেছে। প্রতিবেদনে সিনেমার গল্প প্রসঙ্গে বলা হয়েছে, ‘খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে এগিয়ে যাবে এই মনস্তাত্ত্বিক থ্রিলার। এ সিনেমায় ১৭ বছর বয়সী শামা নামের ওই বক্সাকে ঘিরে বিভিন্ন কাহিনী উঠে আসবে বলে জানানো হয়েছে, যিনি তাঁর এক আত্মীয়কে হত্যার অভিযোগে জড়িয়ে পড়েন।’

এ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে গণমাধ্যমকে সিয়াম আহমেদ জানিয়েছেন, ‘চার মাস আগে আমি অডিশন দিয়েছিলাম; চুক্তিবদ্ধ হয়েছি সম্প্রতি। আমার চরিত্রের নাম রওশন। আর কিছু বলার অনুমতি নেই।’

- Advertisement -islamibank

সিনেমাটি সিঙ্গাপুর-ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেলস ভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। ২০২২ সালের ডিসেম্বরে সিনেমাটির শুট শুরু হবে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM