রিয়ালে যাচ্ছেন এমবাপ্পে?

কিলিয়ান এমবাপ্পে প্যারিস সেন্ট-জার্মেইতে থাকছেন নাকি রিয়াল মাদ্রিদে যাচ্ছেন, এই বিষয়ে সিদ্ধান্ত দ্রুতই জানাবেন। তবে জোর গুঞ্জন শোনা যাচ্ছে, তিনি স্পেনে যেতে পারেন।

- Advertisement -

গোল ডটকমের খবরে জানা গেছে, বিশ্বকাপ জয়ী ফ্রান্স তারকা লা লিগার জায়ান্ট রিয়াল মাদ্রিদে খেলতে সম্মত হয়েছেন। স্পেনে নতুন চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত।

- Advertisement -google news follower

সম্প্রতি এক অনুষ্ঠানে ২৩ বছর বয়সী ফরোয়ার্ড স্বীকার করেছিলেন, ‘আমার সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে প্রায়।’

অবশ্য পিএসজি নাকি এমবাপ্পেকে ছাড়তে চাচ্ছে না। তাদের মধ্যে চুক্তি নবায়নের আলোচনা এখনও শেষ হয়নি।

- Advertisement -islamibank

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার খবরে জানা গেছে, এমবাপ্পে নাকি রিয়াল মাদ্রিদের পরিচালকদের জানিয়েছেন দলটিতে খেলতে চান তিনি।

তবে এমবাপ্পের সিদ্ধান্তে তাঁর পরিবারের প্রভাব রয়েছে। ২০১৭ সালে রিয়াল মাদ্রিদ এই ফরাসি তারকাকে দলে নেওয়ার চেষ্টা করেছিল। তখন মোনাকোর খেলোয়াড় ছিলেন তিনি।

এদিকে এমবাপ্পেকে প্যারিসে থাকার জন্য চাপ দেওয়া সত্ত্বেও রিয়ালের হয়ে খেলার ইচ্ছা তাঁর।

আগামী মৌসুমের আগেই এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন। আর পিএসজি চুক্তি নবায়নের যে প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ তার চেয়ে অনেক বেশি পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দেয়। তবে এমবাপ্পে আর্থের চেয়ে খেলার বিষয়টি প্রাধান্য দিচ্ছেন।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM