সেন্টমার্টিনে তিন লাখ ইয়াবাসহ আটক ১০, বোট জব্দ

কক্সবাজারের টেকনাফে অভিনব কায়দায় পাচারকালে ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ দশজনকে আটক করেছে নৌ বাহিনী। ইয়াবাগুলো ফিশিং বোটে অভিনব কায়দায় লুকায়িত ছিল বলে নৌ বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে। জব্দ করা হয়েছে পাচারকালে ব্যবহৃত ফিশিং বোটটি।

- Advertisement -

আজ ১৯ মে, বৃহস্পতিবার ভোরে উপজেলার সেন্টমার্টিনের ছেড়া দ্বীপে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

বানৌজা আলী হায়দার জাহাজের অধিনায়ক ও ক্যাপ্টেন সোহেল আযম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন-শাহজালাল, ইলিয়াস, কালামিয়া,মো. রফিক,মোহাম্মদ রহিম,রবিউল ইসলাম, মোহাম্মদ ইব্রহিম, আবু বক্কর, জসিম উদ্দিন, রফিক উদ্দিন।

- Advertisement -islamibank

নৌ বাহিনী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপের পূর্বদিকে সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে একটি ফিশিংবোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌ বাহিনীর সদস্যরা বোটটিকে থামার সংকেত দেয়। বোটটি না থামিয়ে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে বোটটি আটক করা হয়। পরে বোটে তল্লাশি চালিয়ে জালের ভেতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৩ লাখ ১০হাজার পিস ইয়াবাসহ ১০ মাদক পাচারকারীকে আটক করা হয়।

ক্যাপ্টেন সোহেল আযম জানান, জব্দ করা ইয়াবা ও পাচার কাজে ব্যবহৃত ফিশিংবোট এবং আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য কোস্টগার্ডের কাছে হস্তান্তর করা হয়েছে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM