প্রেমের সম্পর্ক পাতিয়ে করতেন নগ্ন ছবি ও ভিডিও ধারণ, অবশেষে গ্রেফতার যুবক

এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে ব্যক্তিগত মুহূর্তের ছবি, ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর শারীরিক সম্পর্ক স্থাপন। এমন সব অভিযোগে রিয়াজ জুবায়ের (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ মে) র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার গণমাধ্যমকে জানান, বুধবার (১৮ মে) রাতে নগরের পাঁচলাইশে প্যাশন টেইলার্সে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

তিনি আরো জানান, ভুক্তভোগী নারীএকজন গার্মেন্টস কর্মী। তার সঙ্গে রিয়াজ জুবায়ের টেইলার্স কর্মীর প্রেমের সম্পর্ক হয়। রিয়াজ ভিকটিমকে নানা জায়গায় বেড়াতে নিয়ে যেতো। একপর্যায়ে রিয়াজ ভিকটিমের বর্তমান বাসায় যান। সেখানে রিয়াজ ভিকটিমকে নগ্ন ছবি তোলার প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হলে প্রেমের সম্পর্ক ছিন্ন করবে বলে রিয়াজ হুমকি দেয়।

সম্পর্ক টিকিয়ে রাখতে ভিকটিম নীরবতা পালন করলে, সে সময় রিয়াজ তার মোবাইল দিয়ে ভিকটিমের অনেকগুলো নগ্ন ছবি তোলে। তারপর ভিকটিমের সঙ্গে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেন রিয়াজ। সে প্রস্তাবে রাজি না হলে, রিয়াজ মোবাইলে থাকা নগ্ন ছবিগুলো ভিকটিমের অফিসের বিভিন্ন কর্মচারীদের দেখায়। এমনকি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

- Advertisement -islamibank

এছাড়াও রিয়াজ ভিকটিমকে জন্মদিন পালনের কথা বলে শহরের একটি হোটেলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিমকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। এক সময় ভিকটিম বাধ্য হয়ে রিয়াজের পরিবারের কাছে বিষয়টি খুলে বলে। কিন্তু সেখানে কোনো সাহায্য না পেয়ে ভিকটিম এসব অভিযোগ র‍্যাবকে জানালে বুধবার রাতে তাকে আটক করা হয়।

নুরুল আবছার আরো বলেন, আসামি রিয়াজ (২৮) পেশায় একজন দর্জি। তিনি বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্কের একপর্যায়ে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতেন। নারীর অজান্তেই স্পর্শকাতর মুহূর্তের ভিডিও ও ছবি তুলে পরে সেগুলো দিয়ে ব্ল্যাকমেইল করতেন। রিয়াজের মোবাইল পরীক্ষা করে বিভিন্ন নারীর সঙ্গে তার সম্পর্কের প্রমাণ পাওয়া গেছে।

তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM