বাজেট ৪০০ কোটি, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্প টু’

দক্ষিণ ভারতীয় সিনেমায় আল্লু অর্জুন এখন অপরিহার্য নাম। এ আইকন স্টার নিজের রাজ্য, দেশ ছাড়িয়ে বিশ্বজুড়ে আলোচিত। তাঁর ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমা ব্লকবাস্টার হয়েছিল। এখন ভক্তরা এ সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায়।

- Advertisement -

সুকুমার পরিচালিত ‘পুষ্প : দ্য রাইজ’ গত বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার। বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি।

- Advertisement -google news follower

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, সিনেমাটির দ্বিতীয় কিস্তি, অর্থাৎ ‘পুষ্প : দ্য রুল’-এর প্রি-প্রডাকশনের কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন পরিচালক সুকুমার। শোনা যাচ্ছে, এ বছরের জুলাই থেকে দ্বিতীয় কিস্তির শুট শুরু হবে।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘পুষ্প : দ্য রুল’-এর বাজেট ৪০০ কোটি রুপি। প্রথম কিস্তির বাজেট ছিল ১৯৪ কোটি রুপি। যেন দ্বিতীয় কিস্তির চিত্রনাট্য অসাধারণ হয়, সে জন্য লেখকদলের সঙ্গে কাজ করছেন পরিচালক সুকুমার।

- Advertisement -islamibank

চিত্রনাট্য নিয়ে যেভাবে কাজ চলছে, তাতে প্রথম কিস্তির তুলনায় বেশ ভালো হবে বলেই জোর সম্ভাবনা। শুটিং শেষে পোস্ট-প্রডাকশনের কাজ শেষ করতে ন্যূনতম চার মাস লাগবে। আশা করা হচ্ছে, ২০২৩ সালের গ্রীষ্মে মুক্তি পাবে ‘পুষ্প টু’।

সিনেমাটিতে আল্লু অর্জুনের নায়িকা থাকবেন রশ্মিকা মন্দানা। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল, অনসূয়া ও জগদীশকে।

দর্শকেরা এখন অপেক্ষায় সিনেমাটির দ্বিতীয় পার্টের জন্য; যেখানে পুষ্পর সঙ্গে লড়াই জমবে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করা মালয়ালাম অভিনেতা ফাহাদ ফাসিলের।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM