১০০ কোটির প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন!

0

আল্লু অর্জুন অন্যতম সর্বভারতীয় তারকা, যাঁর নতুন সিনেমার জন্য অপেক্ষায় থাকেন কোটি ভক্ত। ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমার ব্যাপক সাফল্যের পর শোনা গিয়েছিল খ্যাতিমান তামিল নির্মাতা অ্যাটলির সঙ্গে কাজ করবেন আল্লু অর্জুন। কিন্তু নতুন খবর বলছে, সেই প্রকল্প থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন এ সুপারস্টার।

অ্যাটলি এখন কাজ করছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে। মার্সাল, থেরি ও বিগিলের মতো বাণিজ্যসফল সিনেমা রয়েছে এ নির্মাতার ঝুলিতে। তাই শীর্ষ অভিনেতা থেকে শীর্ষ প্রযোজনা সংস্থাগুলো অ্যাটলির সঙ্গে কাজের জন্য আগ্রহী।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল অ্যাটলির সঙ্গে একটি সিনেমায় কাজ করবেন আল্লু অর্জুন। তবে নিউজ ১৮-এর বরাতে বলিউড লাইফের নতুন খবর বলছে, সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আল্লু অর্জুন। কিন্তু কেন?

নিউজ ১৮ বলছে, ওই সিনেমার জন্য পরিচালক অ্যাটলি পারিশ্রমিক চেয়েছেন ৩৫ কোটি রুপি। এই খবরে হতবাক আল্লু অর্জুন। তাই প্রস্তাবিত সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন এ সুপারস্টার। ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমার পর আরও খ্যাতি পাওয়া আল্লু অর্জুনের স্টারডম ব্যবহার করে বড় অঙ্কের বাজেটের সিনেমা করার কথা ছিল।

আল্লু অর্জুন দক্ষিণি সিনেমার অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা। লাইকা প্রডাকশন এই সিনেমার জন্য আল্লুকে ১০০ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দিয়েছিল।

এর আগে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণ বলেছিল, ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমায় ৩০ কোটি রুপি পারিশ্রমিক নেওয়া আল্লু অর্জুন সিনেমাটির সফলতার পর এখন পারিশ্রমিক হাঁকাচ্ছেন ১০০ কোটি রুপি। লাইকা প্রডাকশনের ব্যানারে পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে একটি সিনেমায় কাজের জন্য ১০০ কোটি রুপির প্রস্তাব পেয়েছেন এই দক্ষিণি তারকা।

এখন সবার নজর অ্যাটলি ও শাহরুখের সিনেমার দিকে। ধারণা করা হচ্ছে, সিনেমাটির নাম ‘লায়ন’। এ সিনেমায় শাহরুখের নায়িকা দক্ষিণি তারকা নয়নতারা। সিনেমায় আরও রয়েছেন সানিয়া মালহোত্রা। এ সিনেমায় শাহরুখকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে আর নয়নতারাকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। এর মাধ্যমে বলিউডে অভিষেক হবে নয়নতারা ও অ্যাটলির।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...