আইপিএল ছাড়লেন উইলিয়ামসন

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেইন উইলিয়ামসন। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য আইপিএলের মাঝপথে টুর্নামেন্ট ছাড়ছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক উইলিয়ামসন।

- Advertisement -

অফিশিয়াল বিবৃতিতে খবরটি জানিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ। তারা জানিয়েছে,‘পারিবারিক কারণে নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন উইলিয়ামসন। রাইজার্স ক্যাম্পের প্রত্যেকে উইলিয়ামসন ও তার স্ত্রীকে অনেক শুভকামনা জানাচ্ছে এবং তার যেন নিরাপদে সন্তান ভূমিষ্ঠ হয় সেই কামনাও করছে।’

- Advertisement -google news follower

উইলিয়ামসন চলে গেলে সানরাইজার্স হায়দরাবাদের নতুন অধিনায়ক কে হবেন সেটা নিয়ে এখনো কিছু জানানো হয়নি। তবে উইলিয়ামসনের জায়গায় ভুবনেশ্বর কুমার কিংবা নিকোলাস পুরাকে নেতৃত্বের ভার দেওয়া হবে বলে ধারণা করা হচ্ছে।

আগামী ২২ মে লিগ পর্বের শেষ ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে হায়দরাবাদ। ওই ম্যাচেই দেখা যাবে নতুন অধিনায়ককে।

- Advertisement -islamibank

আইপিএলে এই মুহূর্তে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে আছে হায়দরাবাদ। সমান পয়েন্ট নিয়ে সাতে আছে পাঞ্জাব। দুই দলেরই এখনো কিছুটা প্লে-অফে যাওয়ার সম্ভাবনা আছে। তবে সেটার সম্ভাবনা খুব কম।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM