নতুন রেকর্ড, ১২০০ কোটির ক্লাবে রকি ভাই

বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। এবার ১২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি।

- Advertisement -

টাইমস অব ইন্ডিয়ার খবর, ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ মুক্তি পায় ১৪ এপ্রিল। মুক্তির ৩৩ দিনে সিনেমাটি বিশ্ব বক্স অফিসে সংগ্রহ করেছে ১২০০.৭৬ কোটি রুপি।

- Advertisement -google news follower

এর আগে আমির খান অভিনীত ‘দঙ্গল’ এবং এস এস রাজামৌলি পরিচালিত ও প্রভাস অভিনীত ‘বাহুবলি : দ্য কনক্লুসন’ সিনেমা ১২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।

তার আগে আরেক রেকর্ড গড়ে রকি ভাই। প্রথম কন্নড় সিনেমা হিসেবে দক্ষিণ কোরিয়ায় প্রদর্শন হয় এ সিনেমা। প্রথম দিনের সংগ্রহে কেরালা বক্স অফিসে মেগাস্টার মোহনলালের সিনেমার রেকর্ড ভাঙে রকি ভাই।

- Advertisement -islamibank

১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্দুর।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমা, যা বিশ্বজুড়ে তুমুল সাড়া ফেলেছিল। সাফল্যের ধারাবাহিকতায় এর তৃতীয় কিস্তিও নির্মাণ হবে, সেই ইঙ্গিত মিলেছে পরিচালক প্রশান্ত নীল ও ইয়াশের তরফে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM