বাঁশখালীতে মাহফিল থেকে ফেরার পথে নারীকে গণধর্ষণ

0

বাঁশখালীর মাহফিল থেকে ফেরার পথে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৬ মে) উপজেলার বৈলছড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা পাঁচজনের নাম উল্লেখ করে সোমবার রাত সাড়ে ১২টার দিকে একটি মামলা দায়ের করেন। জড়িত বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার বৈলছড়ি ইউপির ৩নং ওয়ার্ডের শফিক আহমেদের ছেলে মো. মোক্তার (৪০), একই এলাকার আব্দুল কুদ্দুস ফকিরের ছেলে মো. সরওয়ার (৩৫) ও ৪নং ওয়ার্ডের ফরিদ আহমদের ছেলে নুরুল আলম (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী ১৩ মে বাঁশখালী কালীপুরের পূর্ব পালেকগ্রাম এলাকায় যায় মাহফিল শুনতে। সেখান থেকে বাড়ি ফেরার জন্য পূর্ব পরিচিত শহিদুল ইসলামের ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন। কিন্তু শহিদুল ওই নারীকে ভিতরের রাস্তা দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে কালীপুর-বৈলছড়ীর বরকাটা এলাকার গভীর জঙ্গলে নিয়ে যান। সেখানে শহিদুলসহ কয়েকজন তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যান।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল উদ্দিন ঢাকা বলেন, গত ১৩ মে এক নারীকে বৈলছড়ী এলাকার বরকাটা পাহাড়ি এলাকায় নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, শুক্রবার ঘটনা ঘটলেও ভুক্তভোগী নারী সোমবার পুলিশের কাছে অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

পরে ভুক্তভোগী নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...