নুসরাত জাহান নিখোঁজ?

0

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার মধ্যেই আজ হঠাৎই শোনা গেল নিখোঁজ টালিউড অভিনেত্রী নুসরাত জাহান! কী হয়েছে তার?

নানা সময়ে খবরের শিরোনামে থাকেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। কখনও তার ব্যক্তিগত জীবন থাকে চর্চায়। কখনও আবার বিতর্কিত মন্তব্য করে আলোচনার বিষয়ে থাকেন। তবে, সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলে সারাক্ষণই সক্রিয় থাকতে দেখা যায় নুসরাত জাহানকে। নানা ক্যামেরাবন্দি মুহূর্ত তিনি শেয়ার করেন সেখানে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার মধ্যেই হঠাৎই শোনা গেল নিখোঁজ নুসরাত জাহান! কী হয়েছে অভিনেত্রীর?

নুসরাত জাহানের নামে নিখোঁজ পোস্টার-

এবার নিখোঁজের পোস্টার পড়ল কলকাতার বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহানের নামে। তাৎপর্যপূর্ণ বিষয় হল, সেই পোস্টারে লেখা রয়েছে, প্রচারে তৃণমূলের কর্মীবৃন্দ। আর এই নিখোঁজ পোস্টার ঘিরেই শুরু হয়েছে স্থানীয় রাজনৈতিক তরজা।

উত্তর ২৪ পরগনার হাড়োয়া বিধানসভা এলাকার চাঁপাতলায় তৃণমূল সাংসদ ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের নামে এই পোস্টার পড়েছে। স্থানীয় সূত্রে খবর, রোববার রাতের অন্ধকারেই এই পোস্টার লাগান হয়েছে।

স্থানীয় তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত প্রধানের বক্তব্য, সাংসদ নুসরাত জাহানকে এলাকায় দেখতে না পেয়েই দলের কর্মীদের একাংশ ক্ষোভ বিক্ষোভ থাকতে পারে। তাদেরই কেউ এই পোস্টার দিয়ে থাকতে পারেন।’

উত্তর ২৪ পরগনা জেলা কমিটির সদস্য ইমতিয়াজ হোসেন বলেন, ‘বসিরহাটের মানুষ আমফান বলুন, করোনা বলুন যেকোনও প্রাকৃতিক দুর্যোগ যা হয়েছে, এই সমস্ত দুর্যোগে আজকে স্থানীয় সাংসদকে মানুষ খুঁজে পাচ্ছে না।’ এই প্রসঙ্গে তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...