বিমানবন্দর থেকে ইমরান খানের মুঠোফোন চুরি

0

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং বর্তমান প্রধান বিরোধীদল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের দুটি মুঠোফোন চুরি হয়ে গেছে বলে জানিয়েছেন তাঁর মুখপাত্র শাহবাজ গিল। এক টুইটবার্তায় তিনি এ তথ্য জানান।

পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

ইমরান খান সম্প্রতি অভিযোগ করেছিলেন, তাঁকে হত্যার চেষ্টা চলছে। এর প্রমাণসহ রেকর্ড করা একটি ভিডিও নিজের কাছে রেখে দিয়েছেন তিনি। এমন অভিযোগ তোলার পর ইমরান খানের মুঠোফোন চুরি হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে।

ইমরান খানের মুখপাত্র শাহবাজ গিল দাবি করেন, পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশের শিয়ালকোট শহরে এক জনসমাবেশে ভাষণ দেন ইমরান খান। সেখান থেকে ফেরার সময় শিয়ালকোট বিমানবন্দর থেকে তাঁর ওই মুঠোফোন দুটি চুরি হয়ে যায়।

শাহবাজ গিল বলেন, ‘বর্তমান সরকার সম্পূর্ণ নির্বিকার অবস্থায় রয়েছে। ইমরান খান যে ভিডিও রেকর্ড করেছেন, তা তাঁর ফোনে পাওয়া যাবে না।’

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান দাবি করেছেন—পাকিস্তানের ভেতরে ও বাইরের একাধিক অবস্থান থেকে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। ইমরান খান এ সংক্রান্ত একটি ভিডিও রেকর্ড করার খবর জানিয়ে বলেছেন, তিনি সব হুমকিদাতা ও ষড়যন্ত্রকারীর নাম ও প্রমাণ তুলে ওই ভিডিওতে রেখেছেন।

শিয়ালকোট শহরে আয়োজিত জনসমাবেশে দেওয়া ভাষণে ইমরান খান আরও দাবি করেন, যদি কখনও তাঁর প্রাণের প্রতি হুমকি সৃষ্টি হয়, কিংবা তিনি নিহত হন, তখন এ ভিডিও প্রকাশ করা হবে। ওই ভিডিওতে তিনি তাঁর সরকার উৎখাত এবং তাঁকে হত্যার ষড়যন্ত্রে জড়িত ব্যক্তিদের নাম প্রমাণসহ তুলে ধরেছেন বলে দাবি করেন।

ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার পর পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজ শরিফ।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...