পেরুতে বাস দুর্ঘটনায় ১১ জন নিহত

দক্ষিণ আমেরিকার দেশ পেরুতে বাস দুর্ঘটনায় দুই শিশুসহ কমপক্ষে ১১ জন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩৪ জন। একটি বাস রাস্তা থেকে উল্টে গিরিখাতে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

- Advertisement -

বেসামরিক প্রতিরক্ষা সংস্থা জানায়, রাজধানী লিমার উত্তরে আনকাস অঞ্চলে বাসটি রাস্তা থেকে উল্টে গিয়ে পড়তে পড়তে একশ’ মিটার গভীর গিরিখাতে পড়ে যায়। বাসটি তায়াবাম্বা মহাসড়ক হয়ে দেশটির উত্তরাঞ্চলীয় লা লিবার্টেড থেকে লিমার দিকে যাচ্ছিল।

- Advertisement -google news follower

বেসামরিক প্রতিরক্ষা সংস্থার এক বিবৃতিতে বলা হয়, ‘আনকাস অঞ্চলে এ দুর্ঘটনার পর আমরা ১১ জনের মৃত্যুর ও ৩৪ জন আহত হওয়ার খবর পেয়েছি।’

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটির ভিতর থেকে লাশগুলো বের করার চেষ্টা করতে রোববার সকাল পর্যন্ত কাজ করেন। আহতদের সিহুয়াস প্রদেশের আঞ্চলিক হাসপাতালে নেয়া হয়েছে।

- Advertisement -islamibank

কর্তৃপক্ষ জানায়, তারা দুর্ঘটনার বিষয়টি তদন্ত করছে।

গত ফেব্রুয়ারিতে উত্তরাঞ্চলীয় তায়াবাম্বা শহরে বাস দুর্ঘটনায় ২০ জন প্রাণ হারান। ওই বাসটিও একইভাবে গিরিখাতে পড়ে গেলে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ফেব্রুয়ারি মাসে, তায়াবাম্বা শহরে এক বাস দুর্ঘটনায় ২০ জন নিহত হয়।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM