সামান্থাকে বিয়ে করবে দূরের কেউ

0

অভিনয়ে নাম লিখিয়েই নাগা চৈতন্যের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সে প্রেম পরিণয়েও রূপ পায়। তবে বেশি দিন টেকেনি তাদের সংসার।

মাত্র চার বছর এক ছাদের নিচে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য ও সামান্থা। তাদের এ বিচ্ছেদই যেন তার ভক্তের সংখ্যা দিন দিন বাড়িয়ে তুলেছে।

এদিকে সামান্থাকে শেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘উ আন্তভা’ গানে সবাইকে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। মাত্র মিনিট তিনেকের গান, যার জন্য অভিনেত্রী ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। দর্শক আপাতত সামান্থার ছবি ‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দেখার জন্য উন্মুখ হয়ে আছেন।

কিন্তু এবার নতুনভাবে আলোচনায় এসেছেন সামান্থা তার ভবিষ্যৎ নিয়ে। ভাগ্যে বিশ্বাসী সামান্থা তার জ্যোতিষী, কল্পেশ শাহ’র প্রতি আস্থাশীল। তিনি যা বলেন সামান্থা তাই শোনেন। কল্পেশের ভবিষ্যৎবাণী বলছে, সামান্থার আবার বিয়ে হবে। তবে কিছুদিন পর। খবর আনন্দবাজার পত্রিকার।

জ্যোতিষী কল্পেশ শাহ জানান, সামান্থার ভবিষ্যৎ উজ্জ্বল। তার কাজে তিনি দারুণ সাফল্য পাবেন। সামান্থার প্রেম আর বিয়ে হবে দূরের কোনও মানুষের সঙ্গে। এই প্রেম তাকে সান্ত্বনা দেবে। তৃপ্ত করবে।

এছাড়া ‘যশোদা’ ছবিতে একেবারে নতুন ভূমিকায় দেখা যাবে সামান্থাকে। ইতিমধ্যেই প্রায় তিন কোটি টাকা খরচে বিশালাকার সেট তৈরি করে আলোচনার কেন্দ্রে ছবিটি। আগস্ট মাসেই মুক্তি পাবে ছবিটি। আপাতত দর্শক উন্মুখ হয়ে আছেন তাঁর এ দুটি ছবি দেখার জন্য।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...