নানার বাড়িতে মোটরসাইকেলে উল্টে চবি শিক্ষার্থী নিহত

নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তুষার (২২) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেলের আরোহী হাছান ও ফাহাদ নামের দুই যুবক গুরুত্বর আহত হয়েছেন।

- Advertisement -

রোববার রাতে রামনারায়ণপুর ইউনিয়নের সোবহানপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত তুষার নোয়াখলা ইউনিয়নের শ্রীনগর গ্রামের মো. সাদেক হোসেনের ছেলে। ঈদুল ফিতরের ছুটিতে বাড়িতে আসেন তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যায় দত্তপাড়া থেকে বাসায় যাওয়ার সময় সোবহানপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই মারা যায় তুষার। গুরুতর আহত অবস্থায় হাছান ও ফাহাদকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

- Advertisement -islamibank

কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

চাটখিল থানায় কর্তব্যরত ডিউটি অফিসার মো. অলি উল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM