ছেলের ছবি শেয়ার করলেন অভিনেত্রী কাজল আগরওয়াল

মা দিবসেই এই প্রথম ছেলের ছবি শেয়ার করে দেন অভিনেত্রী কাজল আগরওয়াল। গত ১৯ এপ্রিল সন্তানের জন্ম দেন তিনি। আদর করে ছেলের নাম রেখেছেন নীল।

- Advertisement -

এখনও একমাসও হয়নি নীলের। তাই তো মায়ের বুকে চুপটি করে শুয়ে আছে সে। যদিও ছেলের মুখ দেখালেন না মা। ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে বলতে চাই, তুমি আমার কাছে কতটা স্পেশাল। যেই মুহূর্তে আমি তোমায় প্রথম কোলে নিয়েছিলাম, তোমার ছোট্ট হাত আমার হাতে নিয়েছিলাম, তোমার উষ্ণ প্রশ্বাস পেয়েছিলাম, তোমার সুন্দর চোখদুটো দেখেছিলাম, আমি বুঝেছিলাম গোটা জীবনের জন্য ভালোবেসে ফেললাম। তুমি আমার প্রথম সন্তান। আমার প্রথম ছেলে। আমার অনেক কিছুর প্রথম। সামনের দিনগুলোয় হয়তো আমি তোমায় অনেককিছু শেখাব। তবে ইতোমধ্যেই আমি তোমার থেকে অগুণিত জিনিস শিখে ফেলেছি। তুমি আমাকে শিখিয়েছ ভালো মা হতে কী কী লাগে! তুমি আমাকে নিঃস্বার্থ হতে শিখিয়েছ। খাঁটি ভালোবাসার অর্থ বুঝিয়েছ। শিখিয়েছ তোমার একটুকরো হৃদয় কীভাবে শরীরের বাইরে থাকতে পারে।’

- Advertisement -google news follower

চলতি বছরের জানুয়ারিতে কাজলের স্বামী গৌতম কিচলু সামাজিক যোগাযোগ মাধ্যমে কাজলের মা হতে যাওয়ার খবর জানিয়েছিলেন ভক্তদের। ২০২০ সালের ৩০ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুকে বিয়ে করেন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগারওয়াল। বলিউডে হাতে গোনা সিনেমায় কাজ করলেও দক্ষিণের চেনা মুখ তিনি।

 

- Advertisement -islamibank

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM