‘সাকিব সব ফরম্যাটেই খেলতে চায়, কিন্তু খেলা আসলেই ওর সমস্যা’

0

সাকিবের ব্যাপারটা কারো সঙ্গে মেলে না। ওর ব্যাপারে বলা কঠিন। সবাই চাইলেও সাকিবকে পাওয়া কঠিন। আমরা নিজেরাই জানি না ও কোনটা খেলবে আর কোনটা খেলবে না। আমাদের জন্য এটা বলা কঠিন। ও তো বলে সব ফরম্যাটে খেলবে। কিন্তু খেলা আসলেই দেখা যায় ওর সমস্যা, ছুটি প্রয়োজন।

রোববার (৮ মে) কোচ ও অধিনায়কদের সঙ্গে রাজধানীর একটি হোটেলে বৈঠকে বসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৈঠক শেষে তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হলে বারবার ছুটি নেওয়া সাকিব সম্পর্কে বলতে গিয়ে এমনই মন্তব্য করেন পাপন।

তিনি বলেন, একটা কথা মানুষের মুখে মুখে ফেরে যে, অভিষেকের পর থেকে সিনিয়র ক্রিকেটারদের মধ্যে সাকিব সবচেয়ে বেশি ম্যাচ মিস করেছেন। সবশেষ দক্ষিণ আফ্রিকা সিরিজের আগেও ছুটি চেয়েছিলেন তিনি। যদিও নাটকীয়তা শেষে প্রোটিয়াদের বিপক্ষে খেলতে গিয়েছিলেন সাকিব।

তিনি আরো বলেন, মাহমুদউল্লাহ রিয়াদ টেস্ট থেকে সরে এসেছে। তামিম টি-টোয়েন্টি খেলছে না। মুশফিকুর রহিম সব ফরম্যাটে খেলছে। কিন্তু ও হয়তো নিজেকে নিয়ে চিন্তা-ভাবনা করছে। আমরা হয়তো শিগগিরই সেটা জানতে পারব।

ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস, বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, হেড কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড ও স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...