ডোরাকাটা দাগেও গাধা গাধাই থাকে: ইমরান খান

0

আবারও খবরের শিরোনামে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এক পডকাস্ট রেকর্ডিংয়ের ক্লিপ সম্প্রতি ভাইরাল হয়েছে অনলাইনে, যেখানে দেখা যাচ্ছে যে ইমরান নিজেই নিজেকে ‘গাধা’র সঙ্গে তুলনা করছেন। পডকাস্টে যুক্তরাজ্যে তার জীবন বর্ণনা করার সময় এই মন্তব্য করে এখন ট্রোল হচ্ছেন ইমরান খান।

পডকাস্টের ছোট একটি অংশ ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ওই পডকাস্টে পাকিস্তান তেহেরিক-ই ইনসাফের (পিটিআই) প্রধান, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে বলতে শোনা যায়, ‘গাধা গাধাই থাকে’।

এক দিন আগে একটি পডকাস্টে কথা বলেন ইমরান। সেখানে রাজনৈতিক ইস্যু ছাড়াও তিনি ভক্ত ও দলের কর্মীদের সঙ্গে যুক্তরাজ্যে থাকাকালীন বিভিন্ন স্মৃতি শেয়ার করেন। শনিবার এ খবর দিয়েছে জিওটিভি।

ইমরান খান বলেন, “আমাকে যুক্তরাজ্যে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছিল। কিন্তু, আমি কখনও দেশটিকে নিজের বাড়ি মনে করিনি। আমি সব সময় সবার আগে পাকিস্তানি ছিলাম।”

ইমরান আরও বলেন, “সেখানে আমার যা ইচ্ছা, তা করতে পারি, কিন্তু ইংরেজ তো হতে আর পারব না। গায়ে ডোরাকাটা দাগ টানলেই কোনো গাধা জেব্রা হয়ে যায় না। গাধা গাধাই রয়ে যায়।”

এদিকে, তার এ মন্তব্যের পডকাস্টটি শেষ হওয়ার পরপরই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। লক্ষ লক্ষ বার ওই ভিডিওটি দেখা হয় এবং বিশ্বের বিভিন্ন প্রান্তের নেটিজেনরা পক্ষে-বিপক্ষে সেটিতে নানা প্রতিক্রিয়া জানান।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...