শেরপুরে অগ্নিকাণ্ড ৯ দোকান পুড়ে ছাই

শেরপুর জেলা সদরের কুসুমহাটি বাজারে অগ্নিকাণ্ডে ৯টি দোকান পুড়ে ছাই। শুক্রবার সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শেরপুর ও পার্শ্ববর্তী জেলা জামালপুরের ফায়ার সার্ভিসের দুটি দল মিলে প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -

অগ্নিকাণ্ডের বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জানান, পুড়ে যাওয়া স্বপন ইলেকট্রনিক্স থেকে শটসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরবর্তীতে তা ছড়িয়ে পড়লে নয়টি দোকান পুড়ে যায়।

- Advertisement -google news follower

পুড়ে যাওয়া দোকানের মধ্যে রয়েছে স্বপন ইলেকট্রনিক্স। দোকানটি মূলত ওয়ালটনের ডিলার হিসেবে ওয়ালটনের ইলেকট্রনিক্স পণ্য বিক্রি করতো। এ দোকানে বিক্রির জন্য রাখা টিভি, ফ্রিজসহ মূল্যবান সব সামগ্রী পুড়ে গেছে। দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৮০ লাখ টাকার মতো বলে জানিয়েছেন দোকানের মালিক স্বপন মিয়া।

এছাড়াও পুড়ে যাওয়া দোকানের মধ্যে রয়েছে একটি জুয়েলার্স ও ওষুধের দোকান। সব মিলিয়ে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় দেড় কোটির মতো বলে প্রাথমিকভাবে অনুমান করছেন ক্ষতিগ্রস্তরা।

- Advertisement -islamibank

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM