দিল্লি একাদশ থেকে বাদ পড়লেন মুস্তাফিজ

0

চলমান আইপিএলে দিল্লি ক্যাপিটালসের প্রথম ম্যাচে মুস্তাফিজুর রহমান খেলতে পারেননি। কারণ সেই সময় তিনি কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর থেকে দলটির প্রতিটি ম্যাচেই মাঠে নামেন তিনি। তবে এবার একাদশে জায়গা পেলেন না বাংলাদেশের বাঁহাতি এই পেসার।

বৃহস্পতিবার (৫ মে) মুস্তাফিজের পুরনো দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টস হেরে ব্যাটিং করে দিল্লি। মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে ২০৭ রানের বিশাল সংগ্রহ পায় দিল্লি। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৬ রানে থামে হায়দরাবাদ। চলতি আইপিএলের ৫০তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ২১ রানে হারিয়ে টেবিলের পাঁচে উঠে এসেছে দিল্লি ক্যাপিটালস। একইসঙ্গে টানা তিন হারে টেবিলের ছয়ে নেমে গেছে সানরাইজার্স হায়দরাবাদ।

এই ম্যাচ থেকে মুস্তাফিজ ছাড়াও একাদশে নেই পৃথ্বী শ্বাও, আকসার প্যাটেল ও চেতন সাকারিয়া। স্পিনার আকসারের চোট আছে বলে জানান দিল্লির অধিনায়ক রিশাভ পান্ত। মুস্তাফিজকে না রাখার কারণ অবশ্য জানা যায়নি।

সবশেষ ম্যাচে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ৪ ওভারে ৩৭ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন মুস্তাফিজুর। এবার তার জায়গায় সুযোগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকান পেসার আনরিক নরকিয়া। এবারের আইপিএলে এখন পর্যন্ত আট ম্যাচ খেলে চারটিতে উইকেট নিতে পারেননি মুস্তাফিজ। উইকেটবিহীন থাকার দুই ম্যাচে অবশ্য বেশ মিতব্যয়ী বোলিং করেন তিনি। সব মিলিয়ে ৩২ ওভার বোলিংয়ে তার উইকেট ৮টি, ওভারপ্রতি রান গুনেছেন ৭.৬২।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...