যে ‘সেলফি কেক’ নেট দুনিয়ায় ভাইরাল

0

ভোজন রসিক আর শিশুদের প্রিয় খাবারের মধ্যে কেক একটি জনপ্রিয় খাবার। আর এ জনপ্রিয় খাবারটিকেই আরও জনপ্রিয় করে তুলেছে কেক শিল্পী নাটালি সাইডসার্ফ।

ইনস্টাগ্রামে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এ ভিডিও দেখার পর অনেকেই ভাবছেন কেক শুধু খাবার নয়, এটি হতে পারে শিল্প প্রকাশের অসাধারণ মাধ্যম।

যারা কেক খেতে পছন্দ করেন না তাদের কাছেও এই কেক এখন আকর্ষণের শীর্ষে রয়েছে। এ কেকটির বিশেষত্ব হলো এটি দেখতে অবিকল আপনার মুখের প্রতিকৃতির মতো হবে। খুব মনোযোগ দিয়ে না দেখলে বোঝার উপায়ই নেই যে এটি ভাস্কর্য নয়, কেক।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই কেকটির নাম দেওয়া হয়েছে সেলফি কেক। কেক শিল্পী নাটালিই কেকের এ নামকরণ করেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে নাটালি কেকটি এমন ভাবে ধরে রেখেছিলেন যাতে বোঝাই যায়নি যে সেটি তার মুখ নয়।

এরপর একাধিক ভঙ্গিতে কেকের সঙ্গে ‘পোজ’ দিয়েছেন তিনি। তখনও কেউ বুঝেনি এটি একটি কেক। শেষে প্রতিকৃতির মাথার থেকে এক টুকরো কেটে নেওয়ার পর সবাই বুঝতে পারে যে এ প্রতিকৃতিটি আসলে একটি কেক।

নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করা ওই ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে। এখন পর্যন্ত ভিডিওটি দেখেছেন ৪৫ লাখ মানুষ। ভিডিওটি নানা কমেন্টের পাশাপাশি লাইক পেয়েছে সাড়ে ৪ লাখ মানুষের।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...