চিকিৎসার জন্য দেশ ছাড়লেন তাসকিন

0

দেশের পেস আক্রমণের মূল অস্ত্র তাসকিন আহমেদ। তবে শ্রীলঙ্কার সিরিজে নেই তিনি। দক্ষিণ আফ্রিকা সফরে শেষ দিকে ইনজুরিতে পড়েন তাসকিন। সেই ইনজুরির চিকিৎসার জন্যই শুক্রবার (৬ মে) ইংল্যান্ড গেলেন তিনি।

দীর্ঘদিন ধরেই কাঁধের ইনজুরিতে ভুগছেন বাংলাদেশ দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। এ ছাড়াও কাঁধের ইনজুরি তাসকিনের জন্য পুরনো সমস্যা। সেই সমস্যা আবারো নতুন করে দেখা দিয়েছে। সে জন্য কিছুটা আক্ষেপ কাজ করছে তার।

তাই চিকিৎসার জন্য শুক্রবার সকালে দেশ ছাড়েন তাসকিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর নিজেই জানিয়েছেন এ গতি তারকা। লন্ডনে যাওয়ার আগে সমর্থকদের কাছে দোয়া চেয়ে লিখেছেন, ‘আপনাদের প্রার্থনায় রাখুন।’

লন্ডনে তাসকিনের জন্য আগে থেকেই অপেক্ষা করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তার তত্ত্বাবধানে সেখানকার অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শে চিকিৎসা সারবেন তাসকিন।

দেশ ছাড়ার আগে বৃহস্পতিবার (৫ মে) তাসকিন বলেন, ইনজুরির অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। ১০ তারিখ ডাক্তারের অ্যাপয়েনমেন্ট। যতটুকু জানি, সার্জারি লাগবে না। কিন্তু ইনজেকশন লাগতে পারে। দেখার পর ডাক্তার কী বলেন, তার ওপর নির্ভর করবে কবে নাগাদ খেলায় ফিরতে পারব।

এন-কে

 

আরও পড়ুন
লোড হচ্ছে...