মুজিব: একটি জাতির রূপকার

নতুন করে মুক্তির দিন ঘোষণা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটির।

- Advertisement -

গত মঙ্গলবার ন্যাশনাল ফিল্ম ডেভলপমেন্ট অব ইন্ডিয়ার পক্ষ থেকে জানিয়েছে যে, সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’। ফেসবুকে বায়োপিকের দ্বিতীয় পোস্টার প্রকাশ করে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

রেসকোর্স ময়দানে হাত নাড়িয়ে চিরচেনা ভঙ্গিতে সমবেত জনতার অভিবাদন গ্রহণের চিত্র ফুটিয়ে তোলা হয়েছিল প্রথম পোস্টারে। যদিও তখন মুখ দেখানো হয়নি অভিনেতার। তবে নতুন পোস্টারে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করা আরিফিন শুভকে দেখানো হয়েছে। এটিরও প্রেক্ষাপট সেই রেসকোর্স ময়দান।

এদিকে ১৭ মে শুরু হতে যাওয়া বিশ্ব চলচ্চিত্রে মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্রের ৭৫তম আসরে ‘মুজিব: একটি জাতির রূপকার’ বায়োপিকের টিজার উন্মুক্ত করা হবে।

- Advertisement -islamibank

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সিনেমা এটি। এই সিনেমার পরিচালক ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM