রাজধানীতে প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

রাজধানীর উত্তরায় প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে দুই ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় প্রাইভেটকার চালককে আটক করা হয়েছে। তার নাম বুলবুল আহমেদ।

- Advertisement -

বৃহস্পতিবার (৫ মে) ভোরে উত্তরা ১৩ নম্বর সেক্টর সিঙ্গারের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক প্রথমে অটোরিকশা চালক তৈবুর আলী (৬৫) ও পরে যাত্রী তাইফুর রহমান রাতুলকে (২৮) মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার (এসআই) সাহিন আল রশিদ। তিনি জানান, ভোরে সিঙ্গারের মোড় এলাকায় প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়। তাদের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকার চালক বুলবুল আহমেদকে পুলিশ হেফাজতে নেওযা হয়েছে।

তিনি আরও জানান, নিহত তৈয়ব আলীর বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলায়। তিনি যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় থাকতেন। আর অটোরিকশার যাত্রী তাইফুর রহমান রাতুল একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

- Advertisement -islamibank

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM