সালমান খানের ঈদ

বলিউডের ক্রাশ হিরো সালমান খান। ঈদে তার পার্টি থাকে পরিবারের সবাইকে নিয়ে। বিশেষ করে খান পরিবারের সবাই হাজির থাকেন ওই পার্টিতে। পাশাপাশি আমন্ত্রিত থাকেন বলিউডের তারকারাও। খাওয়া-দাওয়া, হই-হুল্লোড়ে কাটে তার ঈদ আনন্দ। তবে এবার আর নিজের বাড়িতে ঈদের পার্টি করেননি ভাইজান। এর বদলে পার্টি হয়েছে অর্পিতা খান ও আয়ুষ শর্মার বাড়িতে।

- Advertisement -

বোন অর্পিতাকে খুবই স্নেহ করেন সালমান। তার প্রযোজনা সংস্থার হাত ধরেই বলিউডে সফর শুরু করেছেন ভগ্নীপতি আয়ুষ শর্মা। যদিও এখন পর্যন্ত তেমন কোন সাফল্য পাননি আয়ুষ। তবে একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন তিনি। আগামীতে ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলার বিপরীতে ‘কথা’ সিনেমায় দেখা যেতে পারে আয়ুষকে।

- Advertisement -google news follower

অনেকেরই জানা ভাইজানের বাড়ি ‘জলসা’য় জমকালো আয়োজন হয়। সারা রাত ধরে চলে পার্টি। আসেন ভাইজানের তারকা বন্ধুরা। বাড়ির সামনে এসে জড়ো হন অনুরাগীরাও। ভাইজানকে একবার দেখার জন্য অপেক্ষা করে থাকেন তারা। কাউকে নিরাশও করেন না তিনি। বারান্দায় এসে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন। তাদের অভিবাদন গ্রহণ করেন।

জানা যায়, সালমানের অনুমতিতেই ঈদের পার্টির আয়োজন করছেন অর্পিতা ও আয়ুষ।

- Advertisement -islamibank

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM