সিরাজগঞ্জে গুদামে অগ্নিকাণ্ড

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মহল্লায় এসিআই গোদরেজ লিমিটেডের একটি গুদামে অগ্নিকাণ্ড ঘটেছে। খবর পেয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করা হচ্ছে।

- Advertisement -

পৌর এলাকার সয়াধানগড়া মহল্লায় আজ বুধবার ভোরে এ অগ্নিকাণ্ড ঘটে। পরে আগুন নিয়ন্ত্রণে আনে সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার ব্রিগেডের দুটি ইউনিট।

- Advertisement -google news follower

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মহল্লায় একটি গুদামে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজের মালিকানাধীন গুদামটি ভাড়া নিয়ে মুরগি ও গো-খাদ্য মজুদ করেছিল ভারতীয় কোম্পানি এসিআই গোদরেজ লিমিটেড।

গুদামের মালিক দাবি করেছেন, অগ্নিকাণ্ডে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

- Advertisement -islamibank

এদিকে, ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানানো হয়েছে।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM