ইংল্যান্ড সিরিজের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

0

আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ইংল্যান্ডের ঘরের মাঠে সাদা পোশাকে পরীক্ষার জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। চোট কাটিয়ে দলে ফেরা নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসনের সঙ্গে দলে ডাক পেয়েছেন মাইকেল ব্রেসওয়েল।

ইংল্যান্ড সফরের জন্য আরো তিনজনকে নতুন রেখেছে নিউজিল্যান্ড। অভিষেক ক্যাপ না পাওয়া এই তিনজন হলেন—- ব্যাটসম্যান ক্যামেরন ফ্লেচার এবং দুই পেসার ব্লেয়ার টিকনার ও জ্যাকব ডাফি। এ ছাড়া দলে ফিরেছেন বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেলও।

অবশ্য ২০ জনের দল আরো সংক্ষিপ্ত করা হবে। মূল লড়াই শুরুর আগে ২০ দলের স্কোয়াড থেকে হবে ১৫ জনের দল।

লর্ডসে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ২ জুন। নটিংহ্যামে দ্বিতীয় টেস্ট হবে ১০ জুন। আর তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৩ জুন। সেটি হবে লিডসে।

নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), উইল ইয়ং, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, ক্যামেরন ফ্লেচার, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, হামিশ রাদারফোর্ড, টিম সাউদি, ব্লেয়ার টিকনার, নিল ওয়্যাগনার।

এন-কে

আরও পড়ুন
লোড হচ্ছে...