বানসালির সিনেমায় কাজ করবেন না, ক্ষোভ ঝাড়লেন কারিনা

স্পস্ট করেই জানিয়ে দিলেন, না। আর যাই হোক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করবেন না কারিনা কাপুর। মুম্বাই সংবাদমাধ্যমকে তিনি এ কথা সাফ জানিয়েছেন।

- Advertisement -

কেমন পরিচালক সঞ্জয় লীলা বানসালি? প্রশ্ন করা হলে কারিনা বলেন, “পরিচালক কখন কী চান তা নিজেই জানেন না। ওঁর মধ্যে কোনও আদর্শ নেই। কোনও নীতিবোধ নেই”।

- Advertisement -google news follower

কারিনার এই মন্তব্যের কারণ জানতে গেলে একটু অতীতে ফিরে যেতে হবে।

‘দেবদাস’ ছবির জন্য এক সময় শাহরুখের বিপরীতে সঞ্জয় কারিনাকে ভেবেছিলেন। সেই ভাবনা থেকেই তিনি কারিনার স্ক্রিন টেস্ট করান। কারিনা খুশি হয়েও সঞ্জয়ের প্রস্তাবে রাজি হয়ে যান। স্ক্রিন টেস্টের বেশ কিছু দিন পরে কারিনা জানতে পারেন পার্বতীর চরিত্রে তিনি নন, ঐশ্বর্যা রাই বচ্চন অভিনয় করবেন। কারিনা ভেবেছিলেন সঞ্জয় নিজমুখেই অন্তত তাকে এই সংবাদ দেবেন।

- Advertisement -islamibank

অন্যের মুখে এই খবর শুনে তিনি সঞ্জয়ের ওপর রীতিমতো রেগে যান। ঠিক করেন আর কোনও দিন সঞ্জয়ের ছবিতে কাজ করবেন না।

সংবাদমাধ্যমে স্পষ্ট জানান কারিনা, সঞ্জয় সময়ের ধারায় যত বড় পরিচালক হয়ে উঠুন আর তিনি যত ব্যর্থ নায়িকাই হন সঞ্জয়ের ছবিতে তিনি কোনও অবস্থাতেই কাজ করবেন না। কথা রেখেছেন কারিনা। শোনা যায় সঞ্জয় পরবর্তীকালে ‘রামলীলা’ ছবির জন্য কারিনাকে কাজ করার প্রস্তাব দিলেও কারিনা সে দিকে ফিরেও তাকাননি।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM