জনগণ ঈদযাত্রায় কষ্ট পায়নি বলেই বিরোধী দল কষ্ট পাচ্ছে

এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়নি—বিরোধী দলের নেতাদের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রকৃতপক্ষে এবারের ঈদযাত্রা অতীতের যেকোনো সময়ের চেয়ে স্বস্তিদায়ক হচ্ছে।’ তিনি আরও বলেন, ‘জনগণ ঈদযাত্রায় কষ্ট পায়নি বলেই বিরোধীদল কষ্ট পাচ্ছে, ঈর্ষায় জ্বলছে।’

- Advertisement -

নিজ বাসভবনে আজ সোমবার সকালে ব্রিফিংকালে এ মন্তব্য করেন ওবায়দুল কাদের।

- Advertisement -google news follower

সেতুমন্ত্রী বলেন, ‘এবার ঈদের আগে গ্রামমুখী বাঁধভাঙা জনস্রোত দেখা গেছে। অনেকেই ঈদযাত্রা নিয়ে দুর্ভোগের আশঙ্কাও করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও তদারকিতে এবং সবার আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে।’

এ সময় ঈদযাত্রার জন্য যারা পরিশ্রম করেছেন, বিশেষ করে মন্ত্রণালয়ের সব কর্মকর্তা, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রকৌশলী, মালিক-শ্রমিক নেতা, হাইওয়ে পুলিশ, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও সাংবাদিকসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সেতুমন্ত্রী।

- Advertisement -islamibank

ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসার ক্ষেত্রে যাত্রা নিরাপদ ও স্বস্তিদায়কের জন্য প্রস্তুত থাকার আশ্বাস দিয়েছেন ওবায়দুল কাদের। এ ছাড়া দুর্ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন, শৃঙ্খলা বজায় রেখে পরিবহণ পরিচালনার জন্য মালিক-শ্রমিক নেতাসহ সবাইকে আহ্বান জানান তিনি।

এন-কে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM