লালখান বাজারে দম্পতি নিহতের ঘটনায় ঘাতক ট্রাকচালক আটক

0

নগরের লালখান বাজারে আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে নামার পথে ট্রাকের ধাক্কায় ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী দম্পতি নিহত হওয়ার ঘটনায় ঘাতক ট্রাক চালককে আটক করেছে র‍্যাব।

শনিবার (৯ এপ্রিল) তাকে রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে চালক আলী হোসেনকে (৪৯) আটক করা হয় বলে গণমাধ্যমকে জানিয়েছে র‍্যাব-৭।

আজ সোমবার এক সংবাদ সম্মলনে র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ জানান, আলী হোসেন দীর্ঘ ১১ বছর ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানীতে চালক হিসেবে কর্মরত আছেন। ঘটনার দিন ওই ট্রাকটি নিয়ে আকতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানীতে যাচ্ছিল। এসময় বেপরোয়াভাবে ট্রাফিক জ্যামের কারণে রাস্তায় দাড়ানো মোটরসাইকেলসহ ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী সখিনা ফাতেমীকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং তাদের উপর দিয়ে দ্রুতগতিতে ট্রাক চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলে তারা মারা যান। পরে চালক ও হেলপার গাড়িটি রেখেই পালিয়ে যায়।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি ডাঙ্গাহাতিমোহন গ্রামের জনৈক বিল্লাল হোসেন বাড়িতে আত্মগোপন করে আছেন আলী হোসেন। পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক চালক মো. আলী হোসেন (৪৯) মাগুরার পারবান্দুয়ালী এলাকার ইলিয়াস হোসেনের ছেলে।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল বিকাল ৫টার দিকে ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও অন্তসত্ত্বা স্ত্রী সখিনা ফাতেমী (৩৫) একটি মোটরসাইকেলে ডাক্তার দেখানো শেষে টাইগার পাস ও আমবাগান হয়ে তাদের বাসার উদ্দেশ্যে রওনা হন। মোটরসাইকেলটি লালখান বাজার ইস্পাহানি মোড় আকতারুজ্জামান ফ্লাইওভার হতে নিচে নামার সময় যানজটের কারণে সেখানে অন্য গাড়ির সাথে দাড়ায়। তখন আকতারুজ্জামান ফ্লাইওভার হতে ট্রাকটি তাদের ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং তাদের উপর দিয়ে দ্রুত গতিতে ট্রাক চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...