কারাগারে এক ঘণ্টার ব্যবধানে দুই হাজতির মৃত্যু

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে এক ঘণ্টার ব্যবধানে অসুস্থ হয়ে হাসপাতালে দুই বন্দির মৃত্যু হয়েছে।

- Advertisement -

সোমবার (৪ এপ্রিল) ভোরে কারাগার থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

দুই হাজতী হলেন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের রফিক উদ্দিন (৪৫) ও একই উপজেলার দোহাজারির হাছনদণ্ডী গ্রামের বাবুল মিয়া (৩৪)।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমানগ ণমাধ্যমকে জানান, ভোর পৌনে ৫টার দিকে রফিক বুকে ব্যথা অনুভব করেন। তাকে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা তাকে মৃত ঘোষণা করেন। চন্দনাইশ থানার একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে তিনি কারাবন্দি ছিলেন।

- Advertisement -islamibank

এছাড়া কারাগারে অসুস্থ হয়ে পড়েন মো.বাবুল মিয়া নামের আরেক হাজতি। ভোর ৬টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনিও চন্দনাইশ থানার একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে গত ১৮ নভেম্বর থেকে তিনি কারাবন্দি ছিলেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM