হাটহাজারীতে ফয়েজ উল্লাহ মিয়া উকিল ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

0

ফয়েজ-নুর নাহার ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় হাটহাজারীর ফতেপুর ইউনিয়নে ফয়েজ উল্লাহ মিয়া উকিল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ} রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে গাজীপাড়া ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাধীনতা ফুটবল একাডেমি।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ নগদ ১৪ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ট্রফিসহ নগদ ৯ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলের মিজান ম্যান অব দ্য ম্যাচ ও গাজীপাড়া ফুটবল একাদশের তামিল ও মুরাদ টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ডা. নুর উদ্দিন জাহেদ। উপস্থিত ছিলেন আইনজীবী মো. রফিক মিয়া ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নাঈম উদ্দিন।

জিনত আলী শাহ্ স্মৃতি সংসদের সভাপতি মুহাম্মদ ওয়াহিদুল আলম রিয়াদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদাফ আল পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও ছিলেন হাজী ইদ্রিস মিয়া, শাহ আলম, কাজী জামাল উদ্দিন, শাহ আলম, রিয়াজ মুহাম্মদ, নাছির উদ্দিন, জসিম উদ্দিন, ফোরকান আহমেদ, মুহাম্মদ আইয়ুব, ইকবাল জনি, শামসুল আলম প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...